মঙ্গলবার, এপ্রিল ৩০ ২০২৪ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইত্যাদির নাতির মৃত্যু নিয়ে গুজব

সাইবারবার্তা ডেস্ক: জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র আলোচিত চরিত্র নাতি। এ চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন শওকত আলী তালুকদার নিপু। হঠাৎ করেই তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তবে এটি গুজব বলে জানিয়েছেন ইত্যাদির সহকারী পরিচালক মামুন।
 

শনিবার (১২ জুন) সময় নিউজকে তিনি বলেন, ‘ফেসবুকে কারা যেন উনার মৃত্যুর খবর ছড়িয়ে দিয়েছে। এটি সম্পূর্ণ গুজব। উনি ভালো আছে। এ ধরনের গুজব না ছড়ানোর অনুরোধ করছি।’
 
এক ভিডিও বার্তায় নিপু বলেন, ‘আমি নিপু, আপনাদের সেই প্রিয় নাতি। আমি আপনাদের মাঝে, আপনাদের দোয়ায়, আল্লাহ অশেষ রহমতে জীবিত আছি। সবাই দোয়া করবেন যেন দীর্ঘ দিন আপানাদের মাঝে থাকতে পারি।’
 
১৯৯৩ সালে হানিফ সংকেতের সঙ্গে পরিচয় হয় নিপুর। রাজারবাগ পুলিশ লাইনের একটি অনুষ্ঠানে নিপুর পারফরমেন্স ভালো লাগে হানিফ সংকেতের। তারপর ইত্যাদিতে ‘নাতি’ চরিত্রে সুযোগ পান নিপু। বর্তমানে রাজধানীর উত্তরায় বসবাস করছেন এ অভিনেতা।
১৯৮১ সালে ঢাকায় জন্মেছেন শওকত আলী তালুকদার নিপু। তিনি এখনো অবিবাহিত। তার জনপ্রিয়তার কারণে অনেক নির্মাতা তাকে বিভিন্ন সময় কাজের প্রস্তাব দিয়ে থাকেন। কিন্তু সেগুলো বিনয়ের সঙ্গে ফিরিয়ে দেন এ নাতি। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়ে ছিলেন তিনি।

 

(সাইবারবার্তা.কম/আইআই/১২ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ