শুক্রবার, এপ্রিল ২৬ ২০২৪ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্কুলছাত্রকে কুপিয়ে ফেসবুকে সেলফি দিয়ে উচ্ছ্বাস,আটক ৯

নিজস্ব প্রতিবেদক,সাইবারবার্তা: চুয়াডাঙ্গায় স্কুলছাত্রকে কোপানোর পর ফেসবুকে সেলফি দিয়ে উচ্ছ্বাস প্রকাশের পর কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাচটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা মাঝেরপাড়ার আতিয়ার রহমানের ছেলে ওসমান গনি (১৯), একই এলাকার বিটুল পারভেজের ছেলে রাতুল (১৭), লিপুর ছেলে শিশির (১৬), বাগানপাড়ার রাশিদুল ইসলামের ছেলে সন্ধি (১৬), হাতিকাটার সোহেল রানার ছেলে অনিক জোয়ার্দ্দার (১৬), সিএন্ডবিপাড়ার মানিক মিয়ার ছেলে খালিদ (১৫), পোস্ট অফিসপাড়ার জিয়ারুল হকের ছেলে সোহান (১৬), দৌলতদিয়াড়ের মফিজুর রহমানের ছেলে প্রিন্স(১৬) এবং একই এলাকার আশরাফুলের ছেলে ইমন (১৬)।

 

পুলিশ জানায়, পূর্ব বিরোধের জেরে রোববার সন্ধ্যায় শহরের ইসলামী হাসপাতলের সামনে ইমন নামের এক স্কুলছাত্রকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আটক ৯ কিশোর। পরে তারা সেলফি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করে। ঘটনার পর পরই তাদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে পুলিশ। পর দিন সোমবার ভোররাতে সদর উপজেলার কুতুবপুর দশমী গ্রাম থেকে ওই ৯ কিশোরকে আটক করে সদর থানা পুলিশ।

 

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আটক ৯ জনই কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের কাছ থেকে ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

(সাইবারবার্তা.কম/আইআই/২৯ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ