শনিবার, এপ্রিল ২৭ ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে শিশুকে হত্যার অভিযোগ!

সাইবারবার্তা ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে ‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি করে প্রতিপক্ষের হামলায় রিফাত (১০) নামে এক শিশুকে রাতের আঁধারে লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

 

শনিবার রাতে উপজেলার কাঠাল ইউনিয়নের তেতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। নিহতের পরিবার ও পুলিশ জানায়, শনিবার (১২ জুন) নিহত শিশু রিফাতের সঙ্গে একই গ্রামের তাইমনের ‘ফ্রি ফায়ার’ খেলার আইডি নিয়ে কথা কাটাকাটি হয়।

 

এই ঘটনার পরে সন্ধ্যার পর থেকে শিশু রিফাত নিখোঁজ হলে রবিবার সকালে পাশের কাঁঠাল ইউনিয়ন থেকে হাত-পা বাঁধা অবস্থায় একটি পতিত জমি থেকে ত্রিশাল থানা পুলিশ রিফাতের লাশ উদ্ধার করে। নিহতের মা ফাতেমা জানান, ফ্রি ফায়ার খেলার আইডি নিয়ে তাইমন ও তাইমনের সহযোগীরা আমার ছেলেকে পিটিয়ে মেরে ফেলছে।

 

এই ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাই। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাইন উদ্দিন বলেন, ‘খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়মনসিংহ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। পরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। আমাদের কাছে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

 

গেরিনা ফ্রি ফায়ার (ফ্রি ফায়ার ব্যাটলগ্রাউন্ডস বা ফ্রি ফায়ার নামেও পরিচিত) একটি ব্যাটল রয়্যাল যা অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমের মোবাইল ফোন সেটে খেলা যায়। ২০১৯ সালে এটি বিশ্বব্যাপী সর্বাধিক ডাউনলোড করা মোবাইল গেম হয়ে ওঠে। নভেম্বর ২০১৯ পর্যন্ত ফ্রি ফায়ার বিশ্বজুড়ে এক বিলিয়ন ডলার আয় করে।সৌজন্যে:ঢাকা টাইমস

 

(সাইবারবার্তা.কম/আইআই/১৩ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ