শুক্রবার, এপ্রিল ২৬ ২০২৪ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধু পরিবার ও শহীদদের জন্য আইডিইবির দোয়া

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শুক্রবার (২৬ মার্চ) সকালে রাজধানীর কাকরাইলস্থ আইডিইবি ভবনের সামনে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে দেশের বৃহত্তম পেশাজীবী সংগঠন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)।

 

আইডিইবির সভাপতি একেএমএ হামিদ ও সাধারণ সম্পাদক মো. শামসুর রহমানের নেতৃত্বে কেন্দ্রীয় নির্বাহী কমিটি, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের নেতৃবৃন্দ ও সদস্য প্রকৌশলীগণ কাকরাইলস্থ আইডিইবি ভবনের সামনে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং দেশের জন্য আত্মদানকারী শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ করা হয়।

 

বেলা ৩টায় সাভারস্থ জাতীয় স্মৃতি সৌধে আইডিইবি’র পক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা জানানোর সময় বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা খবির হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুজ্জামান নয়ন, আইডিইবির জনসংযোগ ও প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক জাফর আলী সিকদার, সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি সৈয়দ মুন্তাসীর হাফিজ, সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, পিজিসিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ ইলিয়াস, জনস্বাস্থ্য ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ এর সভাপতি মোঃ নুরনবী, বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোবারেক হোসেন, প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন, বাংলাদেশ এর সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

 

(সাইবারবার্তা.কম/কম/২৬মার্চ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ