বুধবার, জুন ২৬ ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল | ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

হোয়াটসঅ্যাপে আসছে মেসেজ রিয়্যাকশন নোটিফিকেশন

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: হোয়াটসঅ্যাপ তার অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য বেটা চ্যানেলে অ্যাপটির নতুন আপডেট (২.২১.২৪.৮) প্রকাশ করেছে। এই অ্যাপের মাধ্যমে জানা গেছে, হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড অ্যাপে মেসেজ রিয়্যাকশন নোটিফিকেশন নিয়ে কাজ করছে। খবর জিএসএম এরিনা।

 

কয়েক মাস ধরেই মেসেজ রিয়্যাকশন ফিচারটি নিয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। ফিচারটির সময়ের অন্যতম চাহিদাও বটে। এর মাধ্যমে ফেসবুক অ্যাপে ব্যবহারকারীরা যেমন কোনো পোস্ট বা কমেন্টে নিজেদের মতো অনুভূতি (রিয়্যাকশন) প্রকাশ করতে পারেন, ঠিক তেমনিভাবে হোয়াটসঅ্যাপে মেসেজ সম্পর্কে অনুভূতি প্রকাশ করা যাবে।

 

এর আগে মেসেজ রিয়্যাকশন সম্পর্কে ব্যবহারকারীকে নোটিফিকেশন পাঠানোর কোনো পরিকল্পনা ছিলো না হোয়াটসঅ্যাপের। তবে পরবর্তীতে আইওএস অ্যাপের বেটা সংস্করণে মেসেজ রিয়্যাকশন নোটিফিকেশন ডেভেলপ করা শুরু করে হোয়াটসঅ্যাপ। এবার একই ফিচার অ্যান্ড্রয়েড সংস্করণেও আনা হচ্ছে।

সূত্র জানিয়েছে, ভবিষ্যৎ কোনো আপডেটে ফিচারটি উন্মুক্ত করা হবে। তাই এখনই সর্বশেষ বেটা সংস্করণের সেটিংস মেনুতে সেটি নাও পাওয়া যেতে পারে। কবে নাগাদ এটি উন্মুক্ত হবে সেসব বিষয়েও হোয়াটসঅ্যাপ কোনো তথ্য জানায়নি।

 

(সাইবারবার্তা.কম/আইআই/২২ নভেম্বর  ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ