বুধবার, জুন ২৬ ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল | ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

স্মার্টফোন না পেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

সাইবারবার্তা ডেস্ক: স্মার্ট ফোন কিনে না দেয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে রানা মিয়া(১৫) নামে নবম শ্রেণির এক ছাত্র নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটে বুধবার রাত সাড়ে ৯টার দিকে।

 

নিহত কিশোর ফুলবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের দিনমজুর নাছির উদ্দিনের ছেলে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত কিশোর কিছুদিন ধরে তার দরিদ্র বাবা-মায়ের কাছে একটি স্মার্ট ফোন কিনে দেবার জন্য আবদার করে আসছিল। দরিদ্র দিনমজুর পরিবারটি স্মার্ট ফোন কিনে দিতে অপরাগতা প্রকাশ করে। এতে করে মনের দুঃখে রানা মিয়া বুধবার রাতে পরিবারের অজান্তে নিজ ঘরে ধরনার সঙ্গে গলায় রশি পেঁছিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে ফুলবাড়ি থানা পুলিশ লাশ উদ্ধার করে।

 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে তার বাবা-মায়ের কাছে একটা স্মার্ট ফোন চেয়েছিল। দিনমজুর বাবা ছেলের আবদার পূরণ করতে পারেনি বলে ছেলেটি অভিমানে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। এই বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।

 

(সাইবারবার্তা.কম/আইআই/৩ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ