বৃহস্পতিবার, এপ্রিল ২৫ ২০২৪ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সৌদিতে বাংলাদেশি শিক্ষার্থীর কৃতিত্ব

সাইবারবার্তা ডেস্ক: সৌদি আরবের জেদ্দাস্থ ঐতিহ্যবাহী দারুল হিকমা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগ থেকে বিবিএ পরীক্ষায় সকল বিষয়ে স্টার মার্কস্ পেয়ে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামের ঐতিহ্যবাহী কাজি বাড়ির সুকন্যা কাজি মারুফা সালাউদ্দিন (মারওয়া)। সে লেখাপড়ায় বিশেষ সাফল্য অর্জন করায় দেশের মুখ উজ্জল হয়েছে আন্তর্জাতিক পর্যায়ে।

 

মারওয়া কাজি ফেনী সদর উপজেলার মাথিয়ারা কাজি বাড়ির প্রবীণ আয়কর আইনজীবী কাজি গোলাম মাইনউদ্দিনের নাতনী ও সৌদি আরবের জেদ্দা আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ)-এর সভাপতি কাজি নওফেল এর কন্যা। ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর প্রেসিডেন্ট ও বাসস-এর সিনিয়র সাংবাদিক তানভীর আলাদিন ও ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এলএবি)-এর বর্তমান প্রেসিডেন্ট ও আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক নেতা কাজি ফয়সলের ভাতিজি। বিশ্বের প্রভাবশালী নারী উদ্যোক্তাদের মধ্যে অন্যতম সেরা সুমাইয়া কাজি তাঁর ফুফু।

 

মারওয়া কাজি’র এ কৃতিত্বপূর্ণ ফলাফলে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে। মা-বাবা ও শিক্ষকদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে এ ধারা অব্যাহত রাখতে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

(সাইবারবার্তা.কম/আইআই/১২ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ