বুধবার, জুন ২৬ ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল | ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

ফেসবুকে কমেন্ট করা নিয়ে কলেজছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: ময়মনসিংহের ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে মারামারির ঘটনায় এক কলেজশিক্ষার্থী খুন হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। রবিববার রাত ৮টার দিকে উপজেলার মেহেরাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত একজন কলেজছাত্র সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 

এলাকাবাসী জানায়, ফেসবুকে কমেন্ট করা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার সিডস্টোর এলাকার পলাশ গ্ৰুপ ও মেহেরাবাড়ি এলাকার সাব্বির গ্ৰুপের মধ্যে মারামারি হয়। এতে সিডস্টোর বাজার এলাকার নাজিম উদ্দিনের ছেলে মো. সাঈম (১৮) গুরুতর আহত হলে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ঢাকায় আগারগাঁওয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান সাঈম। তিনি স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

 

নিহতের প্রতিবেশীরা জানান, ফেসবুক কমেন্টের বিষয়ে আলোচনা করতে গেলে সাঈম দুই পক্ষকে মিলিয়ে দেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এ সময় সাব্বির গ্ৰুপের আঘাতে আহত হন সাঈম। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

এর আগে রবিবার দুপুরে সিডস্টোর এলাকার মিরাজকে মেহেরাবাড়ির সাব্বির মারধর করেন। এই ঘটনার জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় এলাকাবাসী। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ বিষয়ে তথ্য পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।’

 

(সাইবারবার্তা.কম/আইআই/৫ জুলাই ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ