বুধবার, ফেব্রুয়ারি ২৮ ২০২৪ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল | ১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

নায়ক ফারুকের মৃত্যুর খবর মিথ্যা

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা:  ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ফারুক মারা গেছেন বলে বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল থেকে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে গুজব রটেছে। মুহূর্তেই বিষয়টি ছড়িয়ে পড়ে। কিন্তু মৃত্যুর সংবাদটি মিথ্যা বলে নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে রোশান হোসেন পাঠান।

 

রোশান হোসেন পাঠান গণমাধ্যমকে বলেন, ‘বাবার মৃত্যুর গুজবটি খুবই দুঃখজনক। তিনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। প্রায় ১৫ দিন পর বাবার কণ্ঠ শুনতে পেরে বেশ ভালো লাগছে। সবাই তার জন্য দোয়া করবেন।’

 

অনেকদিন ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা ও সংসদ সদস্য (এমপি) আকবর হোসেন পাঠান ফারুক। গত ২১ মার্চ থেকে ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা উন্নতির দিকে বলে পরিবার সূত্রে জানা গেছে।

 

গত মাসে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান আকবর হোসেন পাঠান ফারুক। সেখানে পরীক্ষা করার পর রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তার শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। শারীরিক অবস্থা আরও খারাপ হলে ফারুককে আইসিইউতে নেওয়া হয়। এর পর ২৩ মার্চ পর্যন্ত অবচেতন অবস্থায় ছিলেন তিনি।

 

গত কয়েক বছর ধরে অসুস্থ তিনি। বেশ কয়েকবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সেখানে কিডনি বিশেষজ্ঞ ডা. লাইয়ের তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নেন।

 

(সাইবারবার্তা.কম/কেএস/এমএ/৮এপ্রিল,২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ