রবিবার, এপ্রিল ২৮ ২০২৪ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইন্টারনেট ব্যবসায়ীকে হত্যা, ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিলো খুনিরা

সাভার (ঢাকা) প্রতিনিধি, সাইবারবার্তা: সাভারের আশুলিয়ায় এক ইন্টারনেট-ডিশ ব্যবসায়ীকে পূর্বশত্রুতার জের ধরে ঘরে ঢুকে হত্যা করা হয়েছে। এরপর হত্যার প্রমাণ মুছতে সেখানে থাকা সিসি ক্যামেররার হার্ডডিস্ক খুলে নিয়ে গেছে হত্যাকারীরা।

 

নিহতের নাম ইলিম সরকার (৩৫)। রবিবার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকার সরকারবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইলিম সরকার ওই এলাকার হাজী ফজল সরকারের ছোট ছেলে। তিনি প্রায় পাঁচ বছর ধরে এলাকায় ইন্টারনেট ও ডিশ সংযোগের ব্যবসা করে আসছিলেন।

স্থানীয়রা জানান, সকালে নিজের নির্মাণাধীন পাঁচতলা বাড়ির কাজ দেখতে যান নিহত ইলিমের স্ত্রী। এ সময় বাড়িতে একাই ছিলেন ইলিম। সেই সুযোগে ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

পরে তার স্ত্রী ফিরে এসে ইলিম সরকারকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে দেখেন তাকে কুপিয়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত শুরু করে।

নিহত ইলিমের বাবা জলিল সরকার বলেন, এর আগেও কয়েকবার হত্যার উদ্দেশ্যে ইলিমের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এবার তাকে মেরেই ফেলল।

নিহতের স্ত্রী কেমেলী বলেন, সকাল ৮টার দিকে আমি বাড়ির কাজ দেখতে যাই। ১১টার দিকে ঘুরে এসে দেখি আমার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।
আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। নিহত ব্যক্তির পেটে ও গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

(সাইবারবার্তা.কম/এমআর/কম/২৮মার্চ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ