বুধবার, ফেব্রুয়ারি ২৮ ২০২৪ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল | ১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

আইফোনের উপর মাসব্যাপী ঈদ ক্যাম্পেইন শুরু করেছে জিএন্ডজি

সাইবারবার্তা ডেস্ক:আইফোনের উপর মাসব্যাপী ঈদ ক্যাম্পেইন শুরু করেছে অ্যাপল পণ্যের অথোরাইজড রিসেইলার গেজেট এন্ড গিয়ার (জিএন্ডজি)।  আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে আইফোন ক্রেতাদের জন্য এই ক্যাম্পেইনের আওতায়, ম্যাকবুক এয়ার, অ্যাপল ওয়াচ, অ্যাপল এয়ারপডস প্রো, অ্যাপল ম্যাগশেফ চার্জারের পাশাপাশি ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ রয়েছে বলে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, ২০১৭ সাল থেকে অ্যাপলের অথোরাইজড রিসেইলার হিসেবে কাজ করছে জিঅ্যান্ডজি। বর্তমানে ২০টি আউটলেট নিয়ে প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় রিটেইলার হিসেবে কাজ করেছে প্রতিষ্ঠানটি।তিনি বলেন, আমরা চাই আসন্ন ঈদ সবার জন্য আনন্দের হোক। এজন্যই জিঅ্যান্ডজি থেকে আইফোন যেকোন মডেল কিনলেই গ্রাহক একটি নিশ্চিত পুরস্কার পাবেন। বিটিআরসি অনুমোদিত প্রতিটি ফোনে গ্রাহকের জন্য রয়েছে ১৮ মাসের এএমআই এ ক্রয়ের সুবিধা এবং এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি।

 

 

 

২৮ এপ্রিল থেকে শুরু হয়ে ৩০ মে পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। ক্যাম্পেইনের অফার পেতেআইফোন কেনার পরে গ্রাহকের ফোন থেকে ২৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠালে নিশ্চিত  পুরস্কারের ফিরতি বার্তা পাবেন।

 

 

সৌজ‌ন্যে: বিডি প্রতিদিন

 

 

 (সাইবারবার্তা.কম/এন‌টি/আইআই ১ লা মে ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ