মঙ্গলবার, জুলাই ১৬ ২০২৪ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল | ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মেয়ের আপত্তিকর ভিডিও ছড়ানোর হুমকির অভিযোগে মা আটক

নিজস্ব প্রতিবেদক,সাইবারবার্তা: ফেনীর দাগনভূঞায় কিশোরীর (১৩) পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় তার মাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।দাগনভূঞা পৌরসভা এলাকার এক আত্মীয় বাড়ি থেকে ওই কিশোরীর মাকে গ্রেফতার করে শনিবার ফেনী জেলা আদালতে পাঠায় পুলিশ।

 

আদালতে মায়ের পক্ষের আইনজীবী জামিনের আবেদন জানালেও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খান জামিন আবেদন নাকচ করে তাকে (মা) কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে তাকে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়।

 

উল্লেখ্য, ওই কিশোরীর বাবা একজন সৌদি প্রবাসী। কিশোরীর মায়ের সঙ্গে তার ফুফাতো ভাই তানভীরের দীর্ঘদিন অনৈতিক সম্পর্ক চলে আসছিল। বিষয়টি  ওই কিশোরী দেখে ফেলে। ঘটনা যেন প্রকাশ না পায় সে জন্য মা ও ফুফাতো ভাই তানভীর ওই কিশোরীর ওপর নানা ধরনের চাপ, হুমকি-ধমকি প্রদান করে।

 

গত ২৪ মে রাতে ঘুমের মধ্যে কিশোরীর নগ্নছবি ভিডিও ধারণ করেন মা ও ফুফাতো ভাই তানভীর। এ সময় কিশোরী প্রতিবাদ জানায়। মেয়ের মুখ বন্ধ রাখার জন্য ওই নগ্ন ভিডিও প্রকাশের হুমকি দেওয়া হয়। এ নিয়ে পারিবারিক অশান্তি দেওয়া দেয়।

 

এ ঘটনায় গত ১৯ জুন ওই কিশোরী বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মা ও ফুফাতো ভাই তানভীরের বিরুদ্ধে দাগনভূঞা থানায় একটি মামলা করেন। এর পর মা ও ফুফাতো ভাই তানভীর পালিয়ে যায়।

 

এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন যুগান্তরকে জানান, পর্নোগ্রাফি আইনে কিশোরী মেয়ের করা মামলায় শুক্রবার রাতে দাগনভূঞা উপজেলায় তাদের এক আত্মীয় বাড়ি থেকে তার মাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামি তানভীর পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

(সাইবারবার্তা.কম/আইআই/২৮ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ