সোমবার, জুলাই ১৫ ২০২৪ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল | ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

চাঁদাবাজির মামলায় আলফাডাঙ্গার আপেল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: চাঁদাবাজির মামলায় আলফাডাঙ্গার চিহ্নিত চাঁদাবাজ আরিফুজ্জামান চাকলাদার ওরফে আপেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার বুড়াইচ এলাকার বাসিন্দা মো. বিল্লাল সরদারের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

বৃহস্পতিবার আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, গ্রেপ্তার ওই ব্যক্তি চাঁদাবাজির সঙ্গে জড়িত। এ বিষয়ে মামলা হয়েছে। এজাহারে আরিফুজ্জামান চাকলাদার ওরফে আপেল ও মো. লায়েকুজ্জামানসহ চারজনকে আসামি করা হয়েছে।

 

এজাহারে বলা হয়, গত ১৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় আরিফুজ্জামান চাকলাদার ও মো. লায়েকুজ্জামানসহ চারজন মো. বিল্লাল সরদারের ফুফা আরব আলীর বাড়িতে যান। সাইকেলের শব্দ শুনে বিল্লাল বাইরে এলে আরিফুজ্জামান চাকলাদার ও মো. লায়েকুজ্জামান নিজেদের সাংবাদিক বলে পরিচয় দেয়। তারা আলফাডাঙা থেকে এসেছেন বলে জানান।

 

আরিফ ও লায়েক জানান, আরব আলী জুয়া খেলা অবস্থায় পুলিশের কাছে গ্রেপ্তার হয়েছেন। এ বিষয়ে তারা কোনো প্রতিবেদন করেননি। তাদেরকে কিছু টাকা পয়সা দিলে তারা সংবাদ প্রচার থেকে বিরত থাকবেন। এসময় তারা ২০ হাজার টাকা দাবি করেন বলে মামলার এজাহারে জানিয়েছেন মামলার বাদী বিল্লাল সরদার। টাকা দিতে অস্বীকৃতি জানালে বিল্লালকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন আরিফুজ্জামান চাকলাদার ও মো. লায়েকুজ্জামান।

 

পরে এ বিষয়ে কথা কাটাকাটি হলে আশপাশের লোকজন জড়ো হয় এবং আরিফুজ্জামান চাকলাদার ও মো. লায়েকুজ্জামান ও তাদের সঙ্গে আসা বাকি দুজন দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

 

(সাইবারবার্তা.কম/এমএ/আইআই/১৯ আগস্ট ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ