মঙ্গলবার, জুলাই ১৬ ২০২৪ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল | ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ওয়ালপ্যাড ১০পি’ নামের নতুন একটি ট্যাবলেট পিসি বাজারে এনেছে ওয়ালটন

সাইবারবার্তা ডেস্ক: দৃষ্টিনন্দন ডিজাইনের বড় পর্দার নতুন একটি ট্যাবলেট পিসি বাজারে এনেছে ওয়ালটন। ‘ওয়ালপ্যাড ১০পি’ নামের নতুন এই ট্যাবের বিশেষ ফিচার হলো হাই রেজুলেশনের ডিসপ্লে, শক্তিশালী র‌্যাম-রম ও ব্যাটারি। ফলে মাল্টিটাস্কিং এই ট্যাবে একই সঙ্গে গ্রাহকরা পাবেন মোবাইল ফোন এবং ল্যাপটপের নানা সুবিধা।

 

ট্যাবটির দাম ১৭ হাজার ৯০০ টাকা। দেশের সব ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার ও মোবাইল ডিলার শোরুম থেকে কেনা যাবে। কালো রঙের ট্যাবটিতে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা।

 

ওয়ালটন ডিজি-টেক ইন্ডস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং কম্পিউটার পণ্যের সিইও মো. লিয়াকত আলী জানান, দারুণ সব ফিচারসমৃদ্ধ ‘ওয়ালপ্যাড ১০পি’ আধুনিক জীবনযাপনে যোগ করবে নতুন মাত্রা। এই ট্যাবে আছে ১৯২০ বাই ১২০০ পিক্সেলের ১০.৫ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। 

 

ক্যাপাসিটিভ ১০ পয়েন্ট টাচ স্ক্রিনের ফলে প্রয়োজনীয় কাজের পাশাপাশি বিনোদন উপভোগেও ব্যবহারকারী পাবেন নতুন অভিজ্ঞতা। ইন্টারনেট ব্রাউজিং, অনলাইন ক্লাস, বই পড়া, গেম খেলা, মুভি দেখাসহ অন্যান্য কাজ হবে সহজ ও আনন্দদায়ক। বিশেষ করে যাঁরা বেশি ভ্রমণ করেন, তাঁদের অফিশিয়াল কাজ ও বিনোদনের জন্য আদর্শ এই ট্যাব।

 

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমচালিত এই ট্যাবের দ্রুতগতি নিশ্চিত করতে আছে ২.০ গিগাহার্টজ গতির হেলিও পি৬০ ১২ ন্যানোমিটার অক্টা কোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে এআরএম মালি-জি৭২০। ফলে ফুল এইচডি মানের ভিডিও দেখা এবং গেমিং হবে আরো বেশি উপভোগ্য।

 

ট্যাবটির ইন্টারনাল মেমোরি ১২৮ গিগাবাইটের। এক্সটারনাল কার্ডের মাধ্যমে আরও  ২৫৬  গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। ফলে অনেক বেশি ডকুমেন্ট, ভিডিও, ছবি, মিউজিক, অ্যাপ ইত্যাদি সংরক্ষণ করা সম্ভব হবে। ওয়ালটনের নতুন এই ট্যাবের পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ফলে ছবি বা ভিডিও হবে স্পষ্ট ও নিখুঁত। পেছনের ক্যামেরায় ফুল এইচডি এবং সামনের ক্যামেরায় এইচডি মানের ভিডিও ধারণ করা যাবে।

 

সাইবারবার্তা.কম/এন‌টি/আইআই/১২ ই এ‌প্রিল ২০২১

 

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ