শুক্রবার, মার্চ ২৯ ২০২৪ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

টুইটারের ব্যবস্থাপনায় পরিবর্তন আনলেন নতুন সিইও

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: চলতি মাসের মধ্যে টুইটারের ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান মাইকেল মনটানো এবং ডিজাইন প্রধান ডান্টলে ডেভিস তাদের দায়িত্ব থেকে সরে যাবেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটটির ব্যবস্থাপনায় বড় ধরণের পরিবর্তনের অংশ হিসেবে এই সিদ্ধান্ত এসেছে বলে জানিয়েছে টুইটার। খবর রয়টার্স।

টুইটারের সহ-প্রতিষ্ঠাতা জ্যাক ডরসি প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব ছাড়ার একদিন পরেই এই সিদ্ধান্ত এলো। প্রথম দিন থেকেই নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা পরাগ আগারওয়াল কোম্পানির ব্যবস্থাপনায় ব্যাপক রদবদল শুরু করেছেন।

 

টুইটার জানিয়েছে, নতুন প্রধান নির্বাহী কোম্পানির নেতৃত্বের কাঠামোতে পরিবর্তন আনছেন। এখন থেকে কনজ্যুমার, রেভিনিউ এবং কোর টেক বিভাগে জেনারেল ম্যানেজার মডেল চালু করা হয়েছে। এই তিনটি বিভাগই ইঞ্জিনিয়ারিং, পণ্য ব্যবস্থাপনা এবং ডিজাইন ও গবেষণায় সকল টিমকে তদারকি করবে।

পণ্য প্রধান কেভন বেকপুওর, রেভিনিউ প্রোডাক্ট প্রধান ব্রুস ফাল্ক এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট নিক কাল্ডওয়েল যথাক্রমে তিনটি বিভাগের নেতৃত্বে থাকবেন।

এছাড়া কোম্পানির সিনিয়র অপারেশন্স ও স্ট্রাটেজি এক্সিকিউটিভ লিন্ডসে ইয়ানুসিকে চিপ অব স্টাফ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানিয়েছে টুইটার।

(সাইবারবার্তা.কম/আইআই/৫ ডিসেম্বর ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ