শুক্রবার, এপ্রিল ২৬ ২০২৪ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ই-ভ্যালিকে সচল রাখতে ই-ক্যাবে হাজার গ্রাহকের চিঠি

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবসায় অব্যাহত রাখার দাবি জানিয়ে বাণিজ্যিক সংগঠন ই-ক্যাবের কাছে জমা পড়েছে এক হাজারের বেশি আবেদন। ইভ্যালির ক্রেতা-বিক্রেতাদের পক্ষে লিখিত ভাবে দেয়া এই চিঠির সঙ্গে সাত দফা দাবিও তুলে ধরা হয়েছে।

 

দাবির শুরুতেই তারা প্রতিষ্ঠানটির আটক দুই শীর্ষ ব্যক্তির মুক্তি চেয়ে সিইও রাসেলকে নজরদারির মাধ্যমে দিক নির্দেশনা দিয়ে ব্যবসায় করার সুযোগ চেয়েছেন।

 

এছাড়াও ই-কমার্স ব্যাবসায় বাণিজ্যমন্ত্রণালয়ের লাইসেন্স ও ব্যাংক গ্যারান্টি বাধ্যতামূলক করারও প্রস্তাব রয়েছে ওই দাবিনামায়।

দাবিনামায় স্বাক্ষর করেছেন ইভ্যালি ক্রোতা বিক্রেতাবৃন্দের সমন্বয়ক নাসির উদ্দিন ও সহ সমন্বয়ক সাকিব হাসান। এই দাবির সঙ্গে জুড়ে দেয়া হয়েছে ১০০ পাতার গণস্বাক্ষর কপি।

 

অনলাইন কেনাকাটার এই ভার্চুয়াল উপত্যাকাকে রক্ষায় এই চিঠি বিষয়ে ই-ক্যাব জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন জানিয়েছেন, বিষয়টি নিয়ে করণীয় বিষয়ে পরবর্তী ইসি মিটিংয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে এরইমধ্যে আজকে এনএসআইতে মিটিং আছে। সেখানে তাদেরকে জানাব। ৩০ তারিখে প্রতিযোগিতা কমিশনকে জানাব। এছাড়াও যখন বাণিজ্য মন্ত্রণালয়ে প্রতিবেদন দেব তখন বিষয়টা সেখানে উল্লেখ করবো।

 

(সাইবারবার্তা.কম/আইআই/২৮ সেপ্টেম্বর ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ