বৃহস্পতিবার, এপ্রিল ২৫ ২০২৪ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

২২ আগস্ট অনলাইনে বিটিআরসির গণশুনানি

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: টেলিযোগাযোগ সেবার মান নিয়ে আগামী ২২ আগস্ট গণশুনানি অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণ করতে আগামী ১০ আগস্টের মধ্যে নিবন্ধন করতে হবে। গণশুনানিতে অংশ নিয়ে টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম নিয়ে মন্তব্য, পরামর্শ ও বক্তব্য দেওয়া যাবে।

 

রোববার (১ আগস্ট) বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ডেপুটি ডিরেক্টর (মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন শাখা) মো. জাকির হোসেন খান এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিটিআরসির পক্ষ থেকে সংশ্লিষ্ট সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা দেওয়া প্রতিষ্ঠান, মোবাইল ফোন ব্যবহারকারী, বাংলাদেশের ভোক্তা সংঘ, সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী যেকোনো ব্যক্তি এ গণশুনানিতে অংশ নিয়ে তাদের মতামত তুলে ধরতে পারবেন।

 

আগামী ২২ আগস্ট (রোববার) দুপুর ২টায় অনলাইন প্ল্যাটফর্মে ‘টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম’ বিষয়ে গণশুনানি অনুষ্ঠিত হবে। গণশুনানিতে অংশ নিতে অনলাইন নিবন্ধন করতে হবে। আগামী ১০ আগস্ট মধ্যে http://www.btrc.gov.bd/registration-form ওয়েবসাইট লিংক হতে নির্ধারিত ফর্ম পূরণ করে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

 

সময়ের সীমাবদ্ধতার বিষয় বিবেচনা করে শুধুমাত্র বিষয় সংশ্লিষ্ট যৌক্তিক প্রশ্ন/বক্তব্য/উপদেশ দেওয়া ব্যক্তিদের একটি ই-মেইল বা ম্যাসেজের মাধ্যমে অংশগ্রহণের জন্য নিশ্চিত করা হবে। অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাওয়া গণশুনানি অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রয়োজনীয় তথ্য (আইডি/পাসওয়ার্ড ইত্যাদি) সরবরাহ করা হবে।

 

(সাইবারবার্তা.কম/আইআই/১  আগস্ট ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ