শুক্রবার, এপ্রিল ২৬ ২০২৪ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিএসসিএল ও স্পাইস টিভির মধ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার চুক্তি

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) এবং স্পাইস টেলিভিশন লিমিটেড (স্পাইস টিভি)-এর মধ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১-এর সম্প্রচার সেবা সংক্রান্ত বাণিজ্যিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বুধবার (২৮ জুলাই ২০২১) ঢাকায় অবস্থিত বিএসসিএল এর প্রধান কার্যালয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষর হয়।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের  চেয়ারম্যান ড. শাহ্‌জাহান মাহমুদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ সচিব মোঃ আফজাল হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বিএসসিএল-এর পরিচালক ব্যারিষ্টার রেজা-ই-রাকিব।

 

অনুষ্ঠানে বিএসসিএল-এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব), বিএসসিএল এবং স্পাইস টিভি’র পক্ষ থেকে স্বাক্ষর করেন জনাব মোহাম্মদ হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা, স্পাইস টিভি।

 

অনুষ্ঠানে  সিটিগ্রুপের পরিচালক বিশ্বজিৎ সাহা, স্পাইস টেলিভিশন লিমিটেডের এডিটর ইন চিফ তুষার আব্দুল্লাহ,  হেড অব ব্রডকাস্ট, মোঃ তানজিলুর রহমান,  (বিক্রয় ও বিপণন বিভাগ), বখতিয়ার আহমেদ, বিএসসিএল সহকারী মহাব্যবস্থাপক, ব্যবস্থাপক (ব্রডকাস্ট, মিডিয়া ও প্রমোশন), মোঃ শফিউল আজম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, ৩৭ তম টেলিভিশন চ্যানেল হিসেবে স্পাইস টিভি বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার সেবায় যুক্ত হলো। বর্তমান করোনালীন পরিস্থিতিতেও সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ও বিশেষ ব্যবস্থায় নিরবচ্ছিন্নভাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সকল সেবা প্রদান অব্যাহত রেখেছে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড।

 

(সাইবারবার্তা.কম/আইআই/২৯  জুলাই ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ