সোমবার, আগস্ট ২ ২০২১ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ - বর্ষাকাল | ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

পরিকল্পনামন্ত্রীর আইফোন উদ্ধার: গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, সাইবারবার্তা: ছিনতাইয়ের ৪৯ দিন পর সোমবার সকালে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আইফোনটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে রমনা পুলিশ। এ ঘটনায়মপাঁচজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আটক অভিযুক্তরা হলেন- মো. সগির, মো. সুমন মিয়া, মো. জাকির, মো. হামিদ আহম্মেদ সোহাগ আরিফ ও মো. জীবন।

 

ডিএমপির রমনা বিভাগের ধানমন্ডি থানা পুলিশ মন্ত্রীর মোবাইলফোনসহ তাদের গ্রেফতার করে বলে সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে জানিয়েছেন উপ পুলিশ কমিশনার (রমনা) মো. সাজ্জাদুর রহমান।

 

এসময় তিনি জানান, গতকাল রাতে ধারাবাহিক অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতারের সময় আটক ব্যক্তিদের কাছ থেকে হতে একটি মোটরসাইকেল, বিভিন্ন মডেলের ১০টি ফোন, একটি ল্যাপটপ ও মোবাইলের ভাঙা বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

 

পুলিশ বলছে, ধানমন্ডি থানার একটি মামলার ভিকটিম গত ১২ জুন বিকেলে রিকশায় করে যাওয়ার সময় মোটর সাইকেলে করে অজ্ঞাতনামা দুজন ব্যক্তি তার ভ্যানিটি ব্যাগটি টান দিয়ে নিয়ে যায়।

 

সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে মো. সগির ও সুমন মিয়াকে আটক করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে অপর আসামিদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ওই ব্যক্তির মোবাইলফোনসহ পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া আইফোনটি উদ্ধার করা হয়।

 

গত ১ জুন রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছিনতাই হয়। পরের দিন পরিকল্পনামন্ত্রী বলেন, ‘আমার ফোনটি চুরি হয়েছে। গাড়িতে বসে কথা বলছিলাম, ছিনতাইকারী ফোনটি নিয়ে গেছে। গানম্যান চেষ্টা করেও ধরতে পারেনি।’

 

(সাইবারবার্তা.কম/আইআই/২০ জুলাই ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন