বুধবার, এপ্রিল ২৪ ২০২৪ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল | ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ফেসবুকে ভাইরাল,প্যানেল মেয়রের পদ হারালেন স্বপন

নিজস্ব প্রতিবেদক,সাইবারবার্তা: এবার প্যানেল মেয়রের পদ হারালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করা হাফিজুর রহমান স্বপন।সোমবার (২১ জুন) দুপুরে এক অফিস আদেশের মাধ্যমে তার প্যানেল মেয়রের দায়িত্ব স্থগিত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর।

 

অফিস আদেশে বলা হয়েছে, হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হওয়ায় প্যানেল মেয়র-১ এর দায়িত্ব স্থগিত করা হয়েছে। তদস্থলে কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ তানভীর হাসান ফেরদৌস নোমান প্যানেল মেয়র-১ এর দায়িত্ব পালন করবেন।

 

৫ জুন প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন শহরের আকুর টাকুর পাড়ায় একটি জমি পরিমাপকে কেন্দ্র করে ওই জমির মালিক প্রয়াত আশরাফ চৌধুরীর জামাতা মফিজুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। কথা বলার একপর্যায়ে তিনি বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও মানি না’।

 

এ ছাড়া তিনি নানা অশ্লীল কথা বলেন। তার এই কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অনেকেই তাকে বহিষ্কারের দাবি জানান। এ নিয়ে শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ মজিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দেন হাফিজুর রহমান স্বপনকে দল থেকে বহিষ্কার করা না হলে তিনি পদত্যাগ করবেন।

 

প্রধানমন্ত্রীকে কটূক্তির কারণে গত ৯ জুন হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় পৌর কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এ ছাড়া মোবাইল ফোনে হুমকি দেয়ার ঘটনায় শহরের আকুরটাকুর পাড়ার প্রয়াত আশরাফ চৌধুরীর জামাতা মফিজুর রহমান টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

 

১৩ জুন দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের স্বাক্ষরিত এক চিঠিতে হাফিজুর রহমান স্বপনের টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি পদ থেকে বহিষ্কারের কথা জানানো হয়।১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপনের মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া যায়নি।

 

(সাইবারবার্তা.কম/আইআই/২২ জুন ২০২১)

শেয়ার করুন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
আরও পড়ুন

নতুন প্রকাশ